তোমার না আসা
- দিপংকর রায় প্রতীক - নীড়ে ফিরে আসব(প্রকাশিতব্য) ০৫-০৫-২০২৪

অকালের দিনগুলি বোধহয় এমনি হয়
সারা দিনরাত বৃষ্টি মেয়ের অঝোর ধারা
বুকে আতঙ্কের সাঁ সাঁ
দেয়াল আছাড়ানো ঝড়ের জানালা
গান হারানো পাখি
দৃষ্টির আগুনে নেশাতুর কাম
ফেসবুকের শহরে নেটওয়ার্কের জ্যাম
শুধু অকালের দিনগুলোতেই,
শুধু অকালের দিনগুলোতেই তোমার না আসা
নতুন দেখানো, নতুন জানানো
নতুন শেখানো, নতুন ধরানো
তোমার না আসা।
অকালের দিনগুলি বোধহয় এমনি হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।